Thursday 14 November 2013

সিআরআই সাউথ এশিয়া রেডিও ক্লাবের উপ-পরিচালক
তাছলিমা আক্তার লিমাকে বিমানবন্দরে সংবর্ধনা
undefined
চীন থেকে মর্যাদাসম্পন্ন “সিআরআই শ্রেষ্ঠ শ্রোতাসংঘ ২০১৩” পুরস্কার গ্রহণ করে এবং এক সপ্তাহের মূল্যবান চীন সফর শেষে বাংলাদেশে ফিরে এসেছেন সিআরআই সাউথ এশিয়া রেডিও ক্লাবের উপ-পরিচালক এবং ঢাকা জেলার সভাপতি তাছলিমা আক্তার লিমা।
বিশ্বের মাঝে বাংলাদেশের সুনাম বৃদ্ধি করায় এবং দেশের জন্য সম্মান ও মর্যাদা বয়ে আনায় ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আগমনী লাউঞ্জে তাকেঁ চীন আন্তর্জাতিক বেতারের শ্রোতাদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। আজ ৩১ অক্টোবর ২০১৩ বৃহস্পতিবার চায়না ইস্টার্ণ এয়ারলাইন্সের এমইউ-২০৩৫ ফ্লাইটে বোয়িং ৭৩ই বিমানে করে দুপুর ১টা ৫০ মিনিটে তিনি বিমানবন্দরে এসে পৌঁছান। সিআরআই সাউথ এশিয়া রেডিও ক্লাবের পরিচালক দিদারুল ইকবাল, অন্যান্য শ্রোতা নেতৃবৃন্দের মধ্যে বিপ্লব কুমার অধিকারী, সৈয়দ আসিফুল ইসলাম, হাজেরা বেগম, রফিকুল ইসলাম, মো:সেলিম উল আলম প্রমূখ উপস্থিত থেকে তাছলিমা আক্তার লিমাকে স্বাগত এবং অভিনন্দন জানান। শ্রোতাদের পক্ষ থেকে সিআরআই ক্লাব’৯৫ এর সভাপতি বিপ্লব কুমার অধিকারী তাছলিমা আক্তার লিমাকে ফুলের তোড়া উপহার দেন।
বাংলাদেশে চীনের সংস্কৃতি বিনিময়, সিআরআই’র অনুষ্ঠান প্রচার ও দু’দেশের জনগণের মধ্যে বন্ধুত্ব জোরদারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন এবং সংশ্লিষ্ট বিষয়ে বছর জুড়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে বিশ্বের ৪১১২টি দেশী-বিদেশী বেতার শ্রোতাসংঘ ও ওয়েবসাইট ফ্যান ক্লাবের মধ্যে পরিচালিত বিশেষ আন্তর্জাতিক প্রতিযোগিতায় চীন আন্তর্জাতিক বেতার (সিআরআই) থেকে “সিআরআই শ্রেষ্ঠ শ্রোতাসংঘ ২০১৩” পুরস্কার জয়লাভ করে বাংলাদেশের সিআরআই সাউথ এশিয়া রেডিও ক্লাব।
৩০ অক্টোবর বুধবার চীনের রাজধানী বেইজিং-এ চীন আন্তর্জাতিক বেতার (সিআরআই) কর্তৃক আয়োজিত “সিআরআই শ্রেষ্ঠ শ্রোতাসংঘ ২০১৩” পুরস্কার বিতরণের এক জমকালো অনুষ্ঠানে সিআরআই দক্ষিণ এশিয়া কেন্দ্রের উপ-পরিচালক চাও ছিয়াও সিআরআই সাউথ এশিয়া রেডিও ক্লাবের উপ-পরিচালক এবং ঢাকা জেলার সভাপতি তাছলিমা আক্তার লিমার হাতে এই পুরস্কার তুলে দেন।

No comments:

Post a Comment